বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

স্বেচ্ছাসেবক লীগের মিরপুর ইউনিয়ন শাখার কমিটি গঠন

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বাহুবল উপজেলার ৬ নং মিরপুর ইউনিয়ন শাখার কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেল ৩ টার সময় উপজেলার সাবরেজিস্ট্রার মাঠ প্রাঙ্গণে এক বিশেষ বর্ধিত সভার মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে সভাপতি পদে এখলাছুর রহমান, সহ-সভাপতি মোঃ জুয়েল মিয়া, সাধারণ সম্পাদক মোঃ জিতু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তারেক মিয়া ও মোঃ হায়দর আলীকে সাংগঠনিক সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সভায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ফারুকুর রশিদ ফারুক এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি অমল কুমার পলাশ। বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক শেখ মিজানুর রহমান।
বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক সাহেব আলী তালুকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক হুমায়ুন কবীর, নিতাই কুমার বৈদ্য, আরজু মিয়া, সদস্য মোহাম্মদ এমরান, ফয়সল, আয়াত আলী ও আব্দুল আজিজ সহ উপজেলার স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com